রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

ওলিপুরে পৌরসভা প্রতিষ্ঠার আশ্বাস পৌনে দুই কোটি টাকায় দুইটি রাস্তা নির্মাণ করলেন এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলায় পৌনে দুই কোটি টাকা ব্যয়ে দুটি রাস্তা নির্মাণ করে দিলেন টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি গতকাল রাস্তা দুটির উদ্বোধনী ফলক উন্মোচন করেন।
উদ্বোধন করা রাস্তাগুলো হল, শায়েস্তাগঞ্জ উপজেলায় ৭৮ লাখ টাকা ব্যয়ে নূরপুর সুতাং জিসি থেকে আমিনপুর পর্যন্ত রাস্তা ও ৭৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত পোদ্দারবাড়ি-পীরবাড়ি মাজার ভায়া বহুলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত রাস্তা।
পৃথক দুটি রাস্তার উদ্বোধনী ফলক উন্মোচন শেষে এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জের ওলিপুরে আল-আকসা মডেল মাদরাসা, একাডেমি ও এতিমখানার উদ্বোধন এবং ওলিপুর শিল্পাঞ্চল ট্রান্সপোর্ট মালিক সমিতির ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।
ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির ওলিপুর শিল্পাঞ্চলে পৌরসভা প্রতিষ্ঠার আশ্বাস দিয়ে বলেন, ‘আমরা চাই সকল পর্যায়ের মানুষের জীবন জীবিকা উন্নত হক। সেই লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করছি।’
এ সময় তিনি যে কোন রাস্তার পাশে বাড়ি অথবা যে কোন স্থাপনা নির্মাণ করলে সেই রাস্তাটি যেন প্রস্থ রাখা হয় সে বিষয়ে সকলকে সচেতন থাকার পরামর্শ দিয়েছেন।
পৃথক অনুষ্ঠানে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ইউপি চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া, গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসহাক আলী সেবন ও সাধারণ সম্পাদক আব্দুল লতিফসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.